Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৫ পুলিশ আহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

সুন্দরগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে সংঘর্ষে এ সার্কেলসহ ৫ পুলিশ আহত। এ সময় কুখ্যাত মাদক ব্যবসায়ী শামীম সরদারকে গুলীবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ ।
জানা যায়, গত বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলা পুলিশের এ সার্কেল আব্দুল আউয়ালের নেতৃত্বে ডিবি পুলিশ ও সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালায়। অভিযান চলাকালে গাইবান্ধা-ধর্মপুর সড়কের পুর্ব ছাপরহাটী মাঠেরহাট নামক স্থানে অভিযান চালাতে গিয়ে মাদক ব্যবসায়ী সাথে গুলিবিনিময় হয়। এতে এসার্কেলসহ ৫ পুলিশ আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী শামীম সরদারকে উদ্ধারকালে পাঁচটি গুলির খোসা তিনটি রামদা ও ২ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।
থানা সুত্রে জানা যায়, দীর্ঘদিন হতে পলাতক মাদক ব্যবসায়ী শামীম সরদার সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মৃত্যু কামাল সরদারের ছেলে বলে জানা গেছে। আহত পুলিশদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও এ.এস.আই ওমর ফারুক কনষ্টবল আতিকুলকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এসার্কেল আব্দুল আউয়াল ও থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান এই নিয়ে থানায় মামলার প্রস্ততি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক বিরোধী অভিযান


আরও
আরও পড়ুন