Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

নাটোরে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

নাটোরে ১টি চোরাই মোটরসাইকেলসহ ১ জন ও হত্যা মামলার এজাহার নামীয় পলাতক ১ জন আসামি গ্রেফতার করেছে র‌্যাব ৫। গত বুধবার রাতে র‌্যাব ৫ শহরের মাদরাসামোড় এলাকায় ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. রাজিবুল আহসানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে।
র‌্যাবের সূত্রে জানা যায়, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গত বুধবার রাতে নাটোর জেলা সদর থানাধীন মদরাসা মোড় হোটেল মিল্লাতের সামনে অভিযান পরিচালনা করে ১টি চোরাই মোটরসাইকেলসহ নাটোর সদরের ফুলবাগান অলিপুর আমহাটি এলাকার মো. শাহজাহান আলী প্রামনিকের ছেলে মো. শিহাব আলী প্রাং (২৪)কে হাতেনাতে গ্রেফতার করে।
অন্যদিকে নাটোর জেলার সদর থানার মামলা নং-২৮, তারিখ ১৫/০২/২০১৯, ধারা-৩০২/৩৪, জিআর নং-৮৯/১৯ এর এজাহার নামীয় পলাতক আসামি নাটোর জেলার সদর থানাধীন দত্তপাড়া ফতেঙ্গাপাড়া এলাকার আহম্মদ আলীর ছেলে মো. মেহেদী হাসান শিবলী (২৯)কে গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ২টি মোবাইল ফোন ও ১টি মোটর সাইকেলসহ গ্রেফতার করে।
উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে কোম্পানী কমান্ডার এএসপি মো. রাজিবুল আহসান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা


আরও
আরও পড়ুন