Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মঠবাড়িয়ায় আল্লাহ ও ইসলামকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আল্লাহ ও ইসলাম সম্পর্কে ফেসবুকে দীপক মিত্র নামে এক যুবক আপত্তিকর স্ট্যাটাস দেয়ার প্রতিবাদে ফুঁসে উঠেছে মঠবাড়িযার তৌহিদী জনতা। ওই যুবকের ফাঁসির দাবিতে গত বুধবার আসর নামাজবাদ বড় মাছুয়া বাজার জামে মসজিদ থেকে স্থানীয় তৌহিদী জনতার একটি মিছিল বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে তৌহিদী জনতা শান্ত হয়। দীপক মিত্র দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত ধীরেণ মিত্রের ছেলে।
জানা যায়, দীপক মিত্র গত মঙ্গলবার তার ফেসবুক টাইমলাইনে ‘ভুল করেছে আল্লায়, শুধরে দিচ্ছে মোল্লায়, আল্লাহ যদি সর্ব শক্তিমান হতো, ইসলাম যদি সত্যি হতো, তাহলে মুসলিম বাচ্চারা খৎতাসহ জন্মগ্রহন করতো।’ আপত্তিকর এ স্ট্যাটাস দেয়। ওই স্ট্যাটাস দেখে বিক্ষুদ্ধ হয়ে ওঠে তৌহিদী জনতা।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই যুবককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ