Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাবেক সেনা কর্মকর্তার অস্ত্র নিয়ে শাহমখদুম বিমানবন্দরে হৈ চৈ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহীর হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে গতকাল সকালে সাবেক এক সেনা কর্মকর্তার অস্ত্র নিয়ে হৈ চৈ পড়ে যায়। বিমানবন্দরের নিরাপত্তায় নিয়োজিত সিভিল এভিয়েশনের কর্মীদের দাবি, অস্ত্রের বিষয়টি অবহিত না করেই তিনি বিমানবন্দরে ঢুকছিলেন। স্ক্যানিংয়ে ধরা পড়ার পর বৈধ এসব অস্ত্র জব্দ করা হয়েছে।
যার মধ্যে রয়েছে একটি পিস্তল, দুটি ম্যাগজিন ও ২৭ রাউন্ড গুলি। পিস্তলের ভেতরের একটি ম্যাগজিনে ছিল ৭ রাউন্ড গুলি। আর যে ব্যাগে পিস্তলটি ছিল সেখানে আরও একটি অতিরিক্ত ম্যাগজিনে ছিল ৭ রাউন্ড গুলি। এছাড়া একটি কার্টুনে রাখা ছিল বাকি ১৩ রাউন্ড গুলি। এ সবই ছিল একটি ব্যাগের ভেতর।
এসএম হাসান নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক মেজর অস্ত্রগুলো নিয়ে যাচ্ছিলেন। তার গ্রামের বাড়ি নওগাঁ। এখন তিনি রাজশাহী মহানগরীর উপশহরে বসবাস করেন। প্রায় ৬৫ বছর বয়সী হাসান এখন ব্যবসায়ী। তার দাবি, ঢাকা যাওয়ার জন্য বিমানবন্দরে ঢোকার সময় তিনি অস্ত্র থাকার বিষয়টি নিরাপত্তাকর্মীদের জানিয়েছিলেন। তবে সিভিল এভিয়েশন তার দাবি নাকচ করে দিয়েছে।
হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান জানান, এসএম হাসান নভোএয়ারের একটি ফ্লাইটের যাত্রী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক সেনা কর্মকর্তার অস্ত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ