Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জান্নাতের সার্টিফিটেক অর্জন করেছেন বদর যুদ্ধজয়ী সাহাবায়ে কেরাম

দোয়া মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

উস্তাযুল কুররা ওয়াল মুহাদ্দীসিন, মুরশিদে বহরক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব ফুলতলী বলেছেন, বদর যুদ্ধে কঠিন মনযিল অতিক্রম করে যারা জান্নাতের সার্টিফিটেক অর্জন করেছেন মহান আল্লাহ নিজে তাদের প্রশংসা করেছেন। এমন শক্তিতে বলিয়ান যে, হাজারের মুকাবেলায় তাদের একজনই যথেষ্ট। তারা পরস্পরের ব্যাপারে অত্যন্ত অনুগ্রহ পরায়ন। তাদের পরস্পরে এমন ভালোবাসা ছিল যার নজির দুই ভাইয়ের মধ্যেও পাওয়া যায় না। 

তিনি গতকাল বৃহস্পতিবার দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট প্রধান কেন্দ্র ফুলতলী ছাহেব বাড়ি কর্তৃক আয়োজিত ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির নসিহত প্রদান কালে উপরোক্ত কথাগুলো বলেন।
প্রধান কেন্দ্রের উস্তায মাওলানা আব্দুল কাদির এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি গিয়াস উদ্দীন চৌধুরী ফুলতলী, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, অর্থ সম্পাদক ভাইস-প্রিন্সিপাল মাওলানা আবু ছালেহ মো. কুতবুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মো. নজমুল হুদা খান, মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার ও স্কুল অব একসেলেন্স এর প্রিন্সিপাল মাওলানা গুফরান আহমদ চৌধুরী, তালামীযে ইসলামিার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজির উদ্দিন পাশা, হাফিয মাওলানা নজীর আহমদ হেলাল, মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী কেন্দ্রীয় সহ সভাপতি মুহিবুর রহমান ও সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জান্নাতের সার্টিফিটেক অর্জন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ