Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীর যাত্রাবাড়ীতে ৬ ছিনতাইকারী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত চাকুসহ বিভিন্ন দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। তারা হলেন-আবু সাঈদ (২৫), সোহেল (১৯), সুমন শেখ (২৮), জাকির হোসেন (৩৮), শামীম (১৯) ও সুমন (২৩)। বুধবার রাতে তাদেরকে আটক করা হয় বলে জানান র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল হক।
তিনি জানান, গোপন সংবাদে যাত্রাবাড়ী এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ৫টি চাকু, ১০টি বেøড ও ১টি মেবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী, সায়েদাবাদ,দয়াগঞ্জসহ আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল, স্বর্ণালঙ্কার ও ম‚ল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ