Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

পাউবো ডিপ্লোমা প্রকৌশলী সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃস্পতিবার মতিঝিল বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সম্মেলন কক্ষে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সমিতির সভাপতি খন্দকার মাইনুর রহমান রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মঈনউদ্দীনের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, এক সময় পানি সম্পদ মন্ত্রণালযয় এবং মন্ত্রণালয়ের আওতাধীন পানি উন্নয়ন বোর্ড সম্পর্কে এদেশের মানুষের অ¤ø-মধুর ধারণা ছিল।
বিগত চার মাসে আমরা কিছুটা হলেও সেই ধারণার ইতিবাচক পরিবর্তন আনতে পেরেছি বলে আমি বিশ্বাস করি। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতার কারণে আমরা এই ইতিবাচক পরিবর্তন আনতে পেরেছি। তাই আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই। আমি বিশ্বাস করি পানি সম্পদ মন্ত্রণা য়ের নেতৃত্বে পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সকল কর্মকর্তারা প্রধানমন্ত্রীর যে স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করবেন।
এই সময় অন্যান্যের মধ্যে পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী মো. মাহফুজুর রহমান, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত মো, সচিব রোকন উদ-দৌলাসহ পানি উন্নয়ন বোর্ড এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন অন্যান্য সংস্থা ও ট্রাস্টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ