Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ক্ষমতাসীন দলের নেতারা অপকর্মে জড়িত জিএম কাদের

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা নানা অপকর্মে জড়িত অভিযোগ করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নব্বইয়ের পর থেকে আওয়ামী লীগ-বিএনপি দেশের সুস্থ ধারার রাজনীতি ধ্বংস করে অসুস্থ রাজনীতির চর্চা করে আসছে। জাতীয় পার্টি সে অসুস্থ রাজনীতির কবল থেকে জাতিকে রক্ষা করার কাজ করছে। গতকাল কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাপা ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।
জিএম কদের বলেন, ১৪ মে জাতীয় পার্টির জাতীয় সম্মেলনের মধ্য দিয়ে আমাদের শক্তি সাধারণ মানুষ দেখেছে। জাতীয় পার্টি এবার সংগঠনকে আরো সুদৃঢ় করে রাজনৈতিক কর্মসূচি নিয়ে মাঠে নামবে। সরকারের সমালোচনা করে তিনি আরো বলেন, ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনগুলো বিভিন্ন অপকর্মে জড়িত। অথচ আওয়ামী লীগ তাদের পক্ষে সাফাই গায়। কিন্তু জাপার কোনো নেতা যদি খুন-ধর্ষণ-সন্ত্রাসের সাথে জড়িত থাকেন তার বিরুদ্ধে সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী জাতীয় পার্টি অবস্থান নিবে। রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি গণমানুষের দল। তাই শত ষড়যন্ত্র করেও এরশাদের নাম বাংলাদেশের উন্নয়নের ইতিহাস থেকে মুছে ফেলা যায়নি। জনগণের আশা-আকাক্সক্ষা পূরনের জন্য জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় যেতে হবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা। আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জহিরুল আলম রুবেল, সুলতান মাহমুদ, ইসহাক ভূইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষমতাসীন দলের নেতারা অপকর্মে জড়িত জিএম কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ