Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

পাবনায় ড্রাম ট্রাকের চাপাায় কলেজ ছাত্রী নিহত, আহত ১

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ১০:২৫ এএম

পাবনা ঈশ্বরদীতে ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার পিতা ।
বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে ঐ উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজার এলাকায় হাজির বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত পিয়া খাতুন (২৩) ওই ইউনিয়নের সাহাপুর মন্ত্রী মোড়ের আশরাফুল ইসলামের কন্যা। তিনি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন ।
আহত আশরাফুলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থায় আশংকা জনক পাবনা মেডিক্যাল কলেজ হাসপতালে আজ শুক্রবার পাঠানে হতে পারে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে আশরাফুল ইসলাম তার কন্যা পিয়াকে নিয়ে মোটর সাইকেলে নিজের বাড়ি যাচ্ছিলেন। বাঁশেরবাদা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ড্রাম ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিয়া নিহত ও তার পিতা আশরাফুল আহত হন
ঈশ^রদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি ( নং পাবনা- ট- ১১-১০৫৯) আটক করা হলেও, চালককে আটক করা যায়নি। আমাদের ঈশ্বরদী প্রতিনিধি জানিয়েছেন,
সড়ক দুর্ঘটনায় পিয়ার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গত ২ সপ্তাহ ধরে দিনের বেলায় ড্রাম ট্রাকের চলাচল নিষিদ্ধ করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা হলেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ