Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

সোনামসজিদে বিস্ফোরক মামলার আসামি গ্রেফতার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ৫:১১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের বালিয়াদিঘি এলাকা থেকে শহিদুল ইসলাম ওরফে মাক্কু (৪২) নামে বিস্ফোরক মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামি হল- সোনামসজিদ বালিয়াদিঘি পূর্বপাড়ার মৃত হোসেন আলীর ছেলে। শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে নিজ বাড়ি থেকে শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় জিআর ৬০৩/১৮ মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে নাশকতামূলক ও কয়েকটি বাড়ি পোড়ানোর একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন- বিস্ফোরক, নাশকতাসহ বাড়ি পোড়ানোর একাধিক মামলার এজাহারভূক্ত আসামি হওয়ার পরেও বাংলাদেশ স্থলবন্দর শ্রমিক লীগ সোনামসজিদ স্থলবন্দর শাখা কার্যালয়ের বর্তমান কার্যকারী কমিটির তালিকায় ২১ নম্বর সদস্য হিসেবে বহাল রয়েছে। এতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।
শিবগঞ্জে ৪দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজ
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী চারদিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ওই কলেজ ছাত্রী হল- উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাখোরালী বিশ্বনাথপুরের গোলাম সাহারুলের মেয়ে শাকিলা আক্তার তিশা (২০)। এ নিয়ে শুক্রবার দুপুরে কলেজ ছাত্রীর মা মোসা. কচিয়ারা বেগম শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১০৭০ তারিখ ২৪-০৫-১৯) করেছেন। সাধারণ ডায়েরি সূত্রে জানাগেছে- গত মঙ্গলবার দুপুরে ওই কলেজ ছাত্রী শিবগঞ্জ বাজারে কোচিং সেন্টারে যাবার কথা বলে নিজ বাড়ি থেকে বের হয়। পরে বাড়িতে ফিরে না আসলে আত্মীয়স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও সন্ধান না পাওয়ায় চারদিন পর নিখোঁজের মা শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ