Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

সাবেক বান্ধবীর করা মামলায় গ্রেফতার ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ৫:৪৬ পিএম | আপডেট : ৬:০২ পিএম, ২৪ মে, ২০১৯

কাঁধের চোটে অস্ত্রোপচার করানোর জন্য মেক্সিকো থেকে দেশে ফিরছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনা। কিন্তু নিজ দেশে ফিরেই বিমানবন্দরে আটক হতে হলো তাকে। সাবেক বান্ধবী রোকিও অলিভিয়ার করা মামলায় গ্রেফতার দেখানো হয় ছিয়াশি বিশ্বকাপের মহানায়ককে।

ছয় বছরের সম্পর্কের পর গত ডিসেম্বরে অলিভিয়ার সঙ্গে সম্পর্ক ছেদ হয় ম্যারাডোনার। সাবেক বান্ধবীর আইনি ও অর্থনৈতিক চাহিদায় বিরক্ত হয়েই সম্পর্ক ছেদ করেন তিনি। আর কারণেই ক্ষেপে গিয়ে সান মিগুয়েল পারিবারিক আদালতে ৫ মিলিয়ন পাউন্ডের ক্ষতিপূরণ মামলা দেন অলিভিয়া।

প্রতিবেদন অনুযায়ী, মেক্সিকোর দ্বিতীয় বিভাগের দল দোরাদস দি সিনালোয়ার কোচ ম্যারাডোনা মেক্সিকো থেকে নিজ দেশে ফেরার সময় বৃহস্পতিবার বুয়েন্স আয়ার্স বিমানবন্দরে তাকে আটকায় কর্তৃপক্ষ। সাবেক বান্ধবীর মামলায় গ্রেফতার করা হয় তাকে। গ্রেফতারের পর অবশ্য ম্যারাডেনাকে কারাগারে নেয়া হয়নি। কেবল তাকে গ্রেফতার দেখিয়ে ছেড়ে দেয় দেশটির পুলিশ। পাশাপাশি তাকে একটা নোটিশ দেয়া হয়েছে। আগামী ১৩ জুন মামলার শুনানি হবে। তবে সেখানে ম্যারাডোনাকে উপস্থিত না থাকলেও চলবে, সেক্ষেত্রে তার আইনজীবীকে অবশ্যই থাকতে হবে।

বেশ কিছুদিন ধরেই কাঁধের চোটে ভুগছেন ৫৮ বছর বয়সী ম্যারাডোনা। চোট নিয়েই কোচিং করিয়ে যাচ্ছিলেন দোরাদোসকে। মৌসুম শেষে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন তিনি। এজন্যই দেশে ফেরা।

খেলা ছাড়ার পর থেকে স্বন্তিতে নেই ম্যারাডোনা। বিভিন্ন কারণে প্রায়ই শিরোনাম হন। প্রায় নিয়মিতই পড়েন অসুস্থতায়। গত জানুয়ারিতেই পাকস্থলীতে রক্তক্ষরণ বন্ধ করতে অস্ত্রোপচার করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন