Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, অস্ত্রসহ গ্রেপ্তার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ৬:২৩ পিএম

বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে এক গহবধূ (২৫) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্তদের মধ্যে দুই আসামী সাইফুল (৩০) ও বাবু (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে পুলিশ দোয়ালিয়া গ্রামের একটি বাড়ী ঘেরাও করে আসামীদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে গৃহবধূর ঘরে ডুকে আসামীরাসহ তিনজন তাকে পালাক্রমে ধর্ষণ করে।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত তিন আসামী হারুন, সাইফুল ও বাবুর সাথে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে ভিকটিমের স্বামীদের সাথে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামীরা তাদের হুমকি দিয়ে আসছে। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমদের ঘরে ডুকে ঘরে থাকা জাহানারা বেগম (৫৫) ও মনোয়ারা বেগম (১৮) কে মারধর করে জখম করে আসামীরা। পরে ওই তিন জন ভিকটিমকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বাড়ীর লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

ধর্ষিতার পরিবার আরো অভিযোগ করেন, গণধর্ষণ শেষে আসামীরা তাদের ঘর থেকে ৪০হাজার টাকার একটি স্বর্ণের চেইন ও তাদের বসত ঘরে ব্যাপক ভাঙচুর করে।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা বলেন, ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত ৬০/৭০জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওসি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ