Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইনজুরিতে ইংল্যান্ড অধিনায়ক মরগান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ৮:০৭ পিএম

বিশ্বকাপের আগ মুহূর্তে দুঃসংবাদ পেলো ইংল্যান্ড। অনুশীলনে হাতের আঙ্গুলে আঘাত পেয়েছেন অধিনায়ক ইয়োইন মরগান। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে এই মিডিলঅর্ডার ব্যাটসম্যানের চোটের বিষয়টি নিশ্চিত করা হয়।
ইসিবি থেকে জানানো হয়েছে, অনুশীলকালে বাম হাতের কনিষ্ঠ আঙ্গুলে আঘাত পান। পরীক্ষা করে দেখা হবে চোট কতটা মারাত্মক। আগামীকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে অনুশীলন ম্যাচের আগে সাউদাম্পটেনর রোজ বোলে দলের সঙ্গে অনুশীলনকালে একটি ক্যাচ নিতে গিয়ে মরগান আঙ্গুলে আঘাত পান।
ইসিবির দেয়া এক সংক্ষিপ্ত বিবৃতিতে বলা হয়েছে, ‘ আজ সকালে ফিল্ডিং অনুশীলনকালে বাঁ-হাতের কনিষ্ঠ আঙ্গুলে মরগান আঘাত পেয়েছেন। অনুশীলন শেষে সতর্কতামুলক পদক্ষেপ হিসেবে এক্সরে করাতে তিনি হাসপাতালে যাচ্ছেন।’
ব্যক্তিগত কারণে জো রুটের অনুপুস্থিতে মরগানসহ ইংল্যান্ড বিশ্বকাপ দলের ১৪ খেলোয়াড় হ্যাম্পশায়ারের মাঠে অনুশীলন করেন। মরগানের নেতৃতত্বেই ইংল্যান্ড দল আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিয়ের শীর্ষে উঠেছে। দলের শক্তিশালী ব্যাটিং লাইন আপের একজন গুরুত্বপূর্ণ সদস্যও তিনি।
আগামী ৩০মে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে স্বাগতিক ইংল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন