Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ফখরুল বেঈমানী করেছে তাই বগুড়ার ভোটার এবার নৌকায় ভোট দেবে -মোহাম্মদ নাসিম

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ৮:৩২ পিএম

আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার যৌথসভা দোওয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিগত দিনে বিএনপি বগুড়ায় বাইরের লোক এনে নির্বাচন করেছে। একাদশ জাতীয় সংসদের নির্বাচনে এখানকার ভোটাররা বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ভোট দিলেও শপথ না নিয়ে তিনি বগুড়ার জনগনের সাথে বেঈমানি করেছেন। তারা বিএনপি নির্বাচনে যাবে না বলে ঘোষনা দিলেও অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে এসেছে । তাদের সিদ্ধান্ত হীনতার কারনে জনগন তাদের প্রত্যাখান করেছে। তাই এবার তারা উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নিকেতাকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। ’
শুক্রবার বিকেলে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিত এই যৌথ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, আওয়ামী লীগের কেন্দ্রিয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, সদর আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা। জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন দুলু, টিএম মুসা পেস্তা, আবুল কালাম আজাদ, এড. রেজাউল করিম মন্টু,মন্জুরুল আলম মোহন এড. আমান উলাহ, আসাদুর রহমান দুলু,জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান সফিক শুভার্শীষ পোদ্দার লিটন,আমিনুল ইসলাম ডাবলু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ