Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ভুয়া ডিবি পরিচয়ে ছিনতাই : আটক ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

হাতে ওয়াকিটকি ও কোমরে পিস্তল রেখে গোয়েন্দা পুলিশের বেশ ধারণ করে দীর্ঘদিন ধরে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আটকরা হলো- ইয়াসিন (৩২), ইব্রাহীম (৪২) ও মুসা (৩২)।
গত বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরা-১১ নম্বর সেক্টরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি খেলনা (লাইটার) পিস্তল, একটি বিদেশি ৬৫ পিস্তল, একটি ম্যাগাজিন চার রাউন্ড গুলি একটি ওয়াকিটকিসহ বেশ কিছু ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা সবাই উত্তরা-১১ নম্বর সেক্টর ১৫ নম্বর সড়কের ৭২ নম্বর বাড়ির ৬ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতো। ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের জিম্মি করে টাকা পয়সা হাতিয়ে নিয়ে আসছিল তারা।
উত্তরা পশ্চিম থানার এসআই মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, উত্তরা-১১ নম্বর সেক্টরের একটি বাসায় অস্ত্রধারী কয়েকজন ব্যক্তি একটি ফ্ল্যাট বাসায় অবস্থান করছে। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ডিএমপির উত্তরার সহকারী কমিশনার সচীন মৌলিক জানান, আটককৃতরা অনেক দিন ধরেই বিভিন্ন পেশাজীবীদের টার্গেট করে ছিনতাই করে আসছিল। এ জন্য তারা সব সময় অস্ত্র বহন করতো। রাজধানীর বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে নানা অপরাধ করে বেড়াতো। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন