Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া উপ-নির্বাচনে অংশ নেবে না ইসলামী আন্দোলন

দেশে অঘোষিত বাকশাল চলছে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, বিগত একাদশ জাতীয় নির্বাচনে সীমাহীন ভোট ডাকাতির কারণে ইসলামী আন্দোলন নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছিল। তাই বগুড়া উপ-নির্বাচনেও ইসলামী আন্দোলন অংশগ্রহণ করবে না। তিনি বলেন, সরকার দেশে অঘোষিত বাকশাল কায়েম করে রেখেছে। মানুষের বাকস্বাধীনতা নেই। দেশে সীমাহীন দুর্নীতি চলছে।
গতকাল পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহাসচিব ইউনুছ আহমাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আলমাদানী, আল্লামা নূরুল হুদা ফয়েজী ও ডা. মুখতার হুসাইন, অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, অধ্যাপক মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা আব্দুল কাদের, আলহাজ¦ আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ¦ হারুন অর রশিদ, মুফতী হেমায়েতুল্লাহ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, এডভোকেট লুৎফুর রহমান শেখ, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন ও মুফতী কেফায়েতুল্লাহ কাশফী।
ঢাকা মহানগর উত্তরের ইফতার মাহফিল
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ শনিবার বিকেল ৩টায় উত্তর বাড্ডাস্থ মধু মিলন পার্টি সেন্টার ফুজি টাওয়ার অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ