Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

সন্তোষজনক অবস্থানে ‘দে দে পেয়ার দে’

গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৬ এএম

গত শুক্রবার (১৭ মে) একক ফিল্ম হিসেবে বলিউডের ‘দে দে পেয়ার দে’ মুক্তি পেয়েছে। ব্যাপক না হলেও সন্তোষজনক সাড়া জাগিয়েছে রোমান্টিক কমেডি ধারার চলচ্চিত্রটি। কাহিনীর চমৎকারিত্বের কারণে অধিকাংশ সমালোচকরা ফিল্মটিকে অনুকূল মত দিয়েছে। লব রঞ্জন প্রযোজিত চলচ্চিত্রটিতে এক মাঝবয়সী পুরুষের সঙ্গে এক তরুণীর সম্পর্ককে তুলে ধরা হয়েছে। সেন্সর বোর্ড ফিল্মটিকে ইউ/এ সার্টিফিকেট দেয়ায় দর্শকের ব্যাপ্তি বেড়েছে; জানা গেছে এজন্য নির্মাতারা একটি দৃশ্যে এমনকী মদের বোতলের জায়গায় ফুলের তোড়া স্থাপন করেছে। চলচ্চিত্রটির সঙ্গীত দৃশ্যগুলোও আকর্ষণীয়। ‘দে দে পেয়ার দে’ পরিচালনা করেছেন আকিভ আলি। ফিল্মটিতে অভিনয় করেছেন অজয় দেবগন, টাবু, রাকুল প্রীত সিং, জাভেদ জাফরি, অলোক নাথ এবং জিমি শেরগিল। বৃহস্পতিবারের পেইড প্রিভিউসহ প্রথম দিন ‘দে দে পেয়ার দে’ আয় করেছে ১০.৪১ কোটি রুপি। শনিবারের আয় ১৩.৩৯ কোটি রুপি। রবিবারের ১৪.৭৪ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় ৩৮.৭৪ কোটি রুপি। সোমবারের ৬.১৯ এবং মঙ্গলবারের ৬.১০ কোটি রুপি আয়ে ফিল্মটির সর্বশেষ চূড়ান্ত আয় ৫০.৮৩ কাটি রুপি। ৩১০০ পর্দায় ‘দে দে পেয়ার দে’ মুক্তি পেয়েছে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’র আয় উল্লেখযোগ্য হারে কমে এসেছে। দ্বিতীয় সপ্তাহে এ পর্যন্ত ফিল্মটির আয় ৬০ কোটি রুপি ছাড়িয়েছে।



 

Show all comments
  • Rajibul Basher ২৫ মে, ২০১৯, ২:১৩ এএম says : 0
    বলিউডের প্রায় সব তারকারই ইচ্ছা থাকে বাংলাদেশের সাথে কোন না কোন রিলেশন রেখে ছবি করার,তারই ফলশ্রুতি,অজয় দেবগন,টাবুর বহুদিনের স্বপ্ন পূরণ হল!!!!
    Total Reply(0) Reply
  • Jatink Jeriya ২৫ মে, ২০১৯, ২:১৫ এএম says : 0
    Best movie of the year till now will move to secomd postion after bharat
    Total Reply(0) Reply
  • Prashant Kumar ২৫ মে, ২০১৯, ২:১৬ এএম says : 0
    I watched it today.... And it's paisa vasul film... A sweet love story with comedy ka tadka
    Total Reply(0) Reply
  • Abby Vohra ২৫ মে, ২০১৯, ২:১৬ এএম says : 0
    Ajay expression was priceless When he says "Nayi ke Apne Faayde Hai" at 3.00 minutes. I laughed like crazy at that moment !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন