Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের হুমকি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৫ এএম

মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে এক বিজেপি কর্মী। এ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন ভারতের চলচিত্র নির্মাতা অনুরাগ কাশ্যাপ। লোকসভা নির্বাচনে ঐতিহাসিক জয় পেয়েছে বিজেপি। এ জয় উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে তিনি একটি টুইট করেন। তবে সেখানে একইসঙ্গে তার মেয়েকে ধর্ষণের হুমকির কথাও সেখানে তুলে ধরেন কাশ্যাপ।
টুইটে তিনি নিজেকে মোদির বড় অনুরাগী দাবি করে এ হুমকি কিভাবে মোকাবেলা করবেন সে বিষয়ে মোদির দৃষ্টি আকর্ষণ করেন। তিনি লিখেন, প্রিয় মোদি স্যার, জয়ের জন্য আপনাকে অভিনন্দন। কিন্তু আপনার একজন অনুরাগী হয়েও আমার মেয়েকে আপনার যে সমর্থক হুমকি দিচ্ছে তাদের কীভাবে মোকাবিলা করব!
টুইটের সঙ্গে একটি ছবিও যুক্ত করে দেন কাশ্যাপ। এতে তার মেয়ের ছবির নিচে একজনের কমেন্ট দেখা যায়। যেখানে ¯পষ্টতই ওই ব্যক্তি ধর্ষনের হুমকি দিয়েছেন। দ্রুত ভাইরাল হয়ে যায় তার এ টুইট। অন্য এক চলচিত্র নির্মাতা অশোক পন্ডিত তার পোস্টে রিয়েক্ট করেন। তিনি লিখেন, এটা ফটোশপ করে প্রধানমন্ত্রীকে অস্বস্থিতে ফেলার চেষ্টা। সূত্র: ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ