Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মোদির জয় মঙ্গলজনক নয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৫ এএম

পাকিস্তান পিপলস পার্টির নেতা ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিনা রাব্বানী বলেছেন, নরেন্দ্র মোদির সুনামি জয় এ অঞ্চলের জন্য মঙ্গল বয়ে আনবে না। গত বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন।
হিনা বলেন, বিজেপি প্রধান নরেন্দ্র মোদি পৃথিবীর সামনে ভারতের এক ভয়ঙ্কর রূপ প্রদর্শন করেছেন। তার ডানপন্থি দল বিজেপি ও মোদি নিজেও ধর্মান্ধদের থেকে সুবিধা পেতে সবসময় সন্ত্রাসবাদে উৎসাহ যুগিয়ে গেছেন।
ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির ভূমিধস জয় নিশ্চিত হওয়ার পর হিনা রাব্বানী এমন মন্তব্য করেন। পাকিস্তানের স্বার্থে ভারতের সঙ্গে আলোচনা অব্যাহত রাখার বিষয়েও কথা বলেন তিনি। এ নিয়ে ভারতের অবস্থান কেমন হতে পারে তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। সূত্র : পাকিস্তান টুডে।



 

Show all comments
  • মো রিয়াজুল ইসলাম ২৫ মে, ২০১৯, ১:৩০ এএম says : 0
    ভয়ংকর এক ভবিষ্যতের অশনি সংকেত : বিজেপি সরকার আবারও ক্ষমতায়। ভারতের মুসলমানদের জন্য ভয়ংকর ভবিষ্যৎ অপেক্ষা করছে। জানি না, আল্লাহর কী ইচ্ছা! তবে বিভিন্ন আলামত ও অবস্থাদৃষ্টে মালহামার গন্ধ পাওয়া যাচ্ছে। মালহামার সঙ্গেই জড়িয়ে আছে মুসলিম উম্মাহর সোনালী ভবিষ্যৎ। কিন্তু হাদিসের ভাষ্যানুসারে মালহামার তীব্রতা যে কতটা কঠিন হবে, আন্দাজ করতে পারলে অধিকাংশ মানুষের হৃদকম্পন শুরু হয়ে যাবে বা হার্টফেল করবে! হে আল্লাহ, উম্মাহর মধ্যকার বিদ্বেষ আর মতপার্থক্য দূর করে দাও। সবাইকে এক ও ঐক্যবদ্ধ হওয়ার তাওফিক দান করো। নেতৃত্বহীন এতিম মুসলিম জাতি ও আমাদের মা-বোনদের ইজ্জত-আব্রু রক্ষা করো।
    Total Reply(0) Reply
  • Sabina Yasmin ২৫ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
    পাকিস্তানের ক্ষেপনাস্ত্র পরীক্ষা ভারতের জন্য মঙ্গলজনক নয়।
    Total Reply(0) Reply
  • Nexus Naeem ২৫ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
    যারা এখন বলবে পাকিস্তান গরীব তার পরেও বোমা বানায়। পাকিস্তান নিজেকে আর একটি সিরিয়া ইরাক লিবিয়া হতে দেবে না। অর্থনৈতিক সমস্যা এক না একদিন গুচে যাবে। আগে টিকে থাকতে হবে। ইরাক সিরিয়া লিবিয়ার ও টাকা ছিল তো কি হল ওদের৷
    Total Reply(1) Reply
    • raihan ২৫ মে, ২০১৯, ৫:৪৭ পিএম says : 0
      ঠিক বলসেন।
  • Shahid Khan ২৫ মে, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    সব ইহুদী ইসরাঈলের পরিকল্পনা,,,, কেট্রর হিন্দুবাদী নেতা নরেন্দ্র মোদি ও তার দল বিজিপির ভারতের রাষাট্ীয় ক্ষমতায় পুনরায় ফিরে আসা.....এবার খবর আছে, ...এবার উপমহাদেশে .গরু জবাই নিষিদ্ধ হবেই....... ইহুদী ইসরাইল নরেন্দ্র মোদীকে সিস্টেম করে ভারতের ক্ষমতায় বসালো...নরেন্দ্র মোদীর জয়ের পিছনে সব কলকাঠী নেড়েছে ইহুদী ইসরাইল.... উদ্দেশ্য ? উপমহাদেশে মুসলিমদের সাইজ করা.. ধংস করা......২০১৪ সনের নির্বাচনে হিন্দুত্ববাদের শ্লোগান তুলে ভারতে বিজিপিকে ক্ষমতায় বসানো হয়...
    Total Reply(0) Reply
  • Bellal Hossain ২৫ মে, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    পাকিস্তানের কোন ভয় নেই কারন তারা আল্লাহর উপর ভরসা করে যুদ্ব করবে বিজয় হবেই মুলিমদের আল্লাহ সহায় হবে।
    Total Reply(0) Reply
  • Harun Roshid Chisti ২৫ মে, ২০১৯, ১:৩৪ এএম says : 0
    ধর্মীয় অনুভূতিতে আঘাত শান্তির বিরুদ্ধে অবস্থান, নিশ্চয়ই ভাবিয়ে তুলেছে,জগত ময় দৃশ্যত মনবতায়
    Total Reply(0) Reply
  • Najim Uddin ২৫ মে, ২০১৯, ১:৩৪ এএম says : 0
    উগ্র হিন্দুত্ববাত সারা ভারতে ছডিয়ে পডবে ভারতের স্বাধীনতা কামী সংগঠন নতুন করে গডে উঠবে যা ভারতের ঐক্য জন্য হুমকি হয়ে দাডাবে৷
    Total Reply(0) Reply
  • Nurul Islam ২৫ মে, ২০১৯, ৯:৩০ এএম says : 0
    হাদীসের বাণী হিসেবে আমরা জানতে পারি এমন একটি সময় আমাদের অতিবাহিত করতে হবে। কারণ মুমিন যখনই ইমান আমলের পথছেরে বসতু জগতের উপর ভরসা করতে শরু করে আল্লাহর নারাজী তাদের দিকে অগ্রসর হয়।। কিন্তুু তারপরও আল্লাহ তাদের সাথে থাকে যেহেতু তারা আল্লাহর উপর ইমান রাখে। তাই মুমিনদের উচিত আল্লাহর উপরই ভরসা করা। ইমান আমল ঠিক করা। বিপদে ধৈর্য ধরা। নিজেদের একিনকে মজবুত করা। ইতিহাস সাক্ষী যিত আমাদেরই। কারণ, শতকোটির উপাসকরা কোনদিন জয়ী হয়নি,হবেওনা। তাদের বিজয় সাময়িক,,আখেরাতের তুলনায় এটাকে বিজয় বলাযায়না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ