Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মোহামেডান-আবাহনী লড়াই আজ

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয় হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীণডেল্টা প্রিমিয়ার লিগে আজ মুখোমুখী হচ্ছে দেশের দুই জনপ্রিয় দল ঢাকা মোহামেডান ও আবাহনী লিমিটেড। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বিকাল চারটায় শুরু হবে ম্যাচটি।
ক্রিকেট, ফুটবল কিংবা অন্য যে কোন খেলাতেই আবাহনী ও মোহামেডান দ্বৈরথ মানেই অন্যরকম এক শিহরণ। চির প্রতিদ্ব›িদ্ব এ দুই দলের খেলা নিয়ে সমর্তকদের মাঝে থাকে টান টান উত্তেজনা।
প্রিমিয়ার হকিতে মুখোমুখী হওয়ার আগে গত ৪ মে ক্লাব কাপে মোকাবেলা করেছে মোহামেডান-আবাহনী। ওই আসরের গ্রæপ পর্বে আবাহনীর কাছে ৪-২ গোলে হেরে গ্রæপ রানার্স আপ হলেও ফাইনাল পর্যন্ত যেতে পারেনি মোহামেডান। তবে লিগে ভিন্ন চেহারা সাদাকালোদের। চার ম্যাচের সবক’টিতেই জয়ী হয়ে ১২ পয়েন্ট রয়েছে তাদের ঝুলিতে। অন্যদিকে আবাহনী লিমিটেড লিগে এখন পর্যন্ত ১০ পয়েন্ট পেয়ে কিছুটা পিছিয়ে রয়েছে মোহামেডানের চেয়ে। তারা রেলওয়েকে ১৪-০, ওয়ারিেেক ১০-৩, বাংলাদেশ স্পোটিংকে ৩-১ গোলে হারিয়ে মেরিনারের সঙ্গে ৩-৩ গোলে ড্র করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডান-আবাহনী লড়াই আজ
আরও পড়ুন