Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানুষের সেবায় আল্লাহর নৈকট্য লাভ করা যায়

চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০৫ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সমাজের প্রত্যেক বিত্তবানের উচিত অস্বচ্ছল মানুষের পাশে থাকা। তাদের বিপদে আপদে সহায়তার হাত বাড়িয়ে দেয়া। মানুষের সেবার মধ্য দিয়ে আল্লাহর নৈকট্য লাভ করা যায়। এই পবিত্র রমজান আমাদের ধনী গরীবের ব্যবধান ভুলে এক হওয়ার শিক্ষা দান করে। তিনি গতকাল শুক্রবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
চট্টগ্রাম চেম্বারের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্ব ও এস এম সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে কাউন্সিলর গিয়াস উদ্দিন, ইন্টারন্যাশনাল অরগানাইজেশন ফর রিলিফ ওয়েলফেয়ার অ্যান্ড ডেভেলপমেন্ট’র পরিচালক শেখ হাসান ওহাইলি, শেখ ওয়া জান্নাতি, আল মানাহিল ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলাল উদ্দিন, মওলানা ফরিদ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
পবিত্র রমজান উপলক্ষে নগরীর ৫’শ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে আল মানাহিল ফাউন্ডেশন। সউদি আরবের দাতা সংস্থা ইন্টারন্যাশনাল অরগানাইজেশন ফর রিলিফ ওয়েলফেয়ার অ্যান্ড ডেভেলপমেন্ট’র সহায়তায় অসচ্ছল মানুষের মাঝে এই ইফতার পণ্য বিতরণ করা হয়েছে। বাগমনিরাম, মাদারবাড়ি, জামালখান, ফিরিঙ্গিবাজার, দেওয়ান বাজার ও এনায়েত বাজার ওয়ার্ডের দরিদ্রদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ