Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পুলিশের আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:২৫ এএম

বাংলাদেশ পুলিশের বার্ষিক আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমআ রাজারবাগ পুলিশ লাইনস কেন্দ্রেীয় জামে মসজিদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার তুলে দেন। গতকাল পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
আযানে পুলিশের বিভিন্ন ইউনিটের ২৭ জন প্রতিযোগীর মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এএসআই মো. জাহাঙ্গীর আলম ১ম, ভোলা জেলার কনস্টেবল মো. আব্দুল্লাহ ২য় এবং বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা রাজশাহীর নায়েক মো. আরিফুর রহমান ৩য় স্থান অর্জন করেন।
কেরাতে ৩০ প্রতিযোগীর মধ্যে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার নায়েক মো. আরিফুর রহমান ১ম, আরআরএফ সিলেটের কনস্টেবল বেলাল আহমেদ ২য় ও ডিএমপির কনস্টেবল মো. সাদ্দাম ৩য় স্থান অধিকার করেন।
‘নারীর মর্যাদা ও অধিকার রক্ষায় ইসলাম’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় অংশ নেওয়া ২২ জনে স্পেশাল ব্রাঞ্চ, ঢাকার উচ্চমান সহকারি শেখ রেজাউল কবীর ১ম স্থান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের নায়েক মো. আনোয়ার হোসেন ২য় স্থান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের এএসআই মো. জাহাঙ্গীর আলম ৩য় স্থান অধিকার করেন।
ডিআইজি (ওয়েলফেয়ার) ও প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি বশির আহম্মদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিবৃন্দ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান ছাড়াও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন