Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে নিশান পেট্রোল জিপসহ গ্রেফতার ৮২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:২৫ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে একটি নিশান পেট্রোল জিপসহ ৮২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল শুক্রবার সকাল ৬টা পর্যন্ত পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে খিলগাঁও ছাহেরুনবাগ এলাকা থেকে একটি নিশান পেট্রোল জিপসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- নূর মোহাম্মদ ও গাড়ী চালক মো. মাসুদ মিয়া। এসময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
একইদিন বিকেলে গুলশানের শাহজাদপুর এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৯০ হাজার টাকাসহ হামিদুল খন্দকার নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।
এছাড়াও বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭৫ জনকে গ্রেফতার করেছে বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ৭৫২ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৩৫৬ গ্রাম ৫৩১ পুরিয়া হেরোইন, ৬৫০ গ্রাম ৭১ পুরিয়া গাঁজা, ৪১৮ বোতল ফেন্সিডিল, ১২ ক্যান বিয়ার ও ২৫টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। এসব বিষয়ে সংশ্লিষ্ট থানায় ৫২টি মামলা রুজু করা হয়েছে
এদিকে, রাজধানীর যাত্রাবাড়ী থেকে ১ হাজার ৪৪৫ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। তারা হলো- সেলিনা আক্তার (৩৯), মো. বাবু (২৫), বাদল হোসেন (৩৭) ও শাহনেওয়াজ চৌধুরী অনিক (২২)। তাদের কাছ থেকে ৬টি মোবাইলফোন ও নগদ ১৯শ’ টাকা জব্দ করা হয়। গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল যাত্রাবাড়ীর গোলাপবাগ থেকে তাদের আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ