Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

গোয়েন্দা নজরদারিতে থাকবে টার্মিনালগুলো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:২৫ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, আসন্ন পবিত্র ঈদ শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে উদযাপনের জন্য ডিএমপির পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে। মানুষের নির্বিঘেœ বাড়িতে যাওয়া এবং নিরাপদে ঢাকায় ফিরে আসার জন্য বাস টার্মিনাল ও রেলওয়ে স্টেশনগুলোতে গোয়েন্দা পুলিশের নজরদারী রাখা হয়েছে।
গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে পথ শিশুদের মধ্যে নতুন পোশাক বিতরণকালে তিনি এ কথা বলেন। এ সময় ৪শ’ পথশিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।
রাজধানীতে অদম্য বাংলাদেশ ফাউন্ডেশনের মজার ইশকুল ধানমন্ডি, শাহবাগ, সদরঘাট ও কমলাপুর এলাকার পথ শিশুদের মধ্যে এই ঈদবস্ত্র বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন মজার ইশকুলের উদ্যোক্তা আরিয়ান আরিফসহ ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।
ডিএমপি কমিশনার বলেন, এ বছর রোজা শুরুর আগে থেকেই গোয়েন্দারা অপরাধীদের নজরদারি করেছে। যার কারণে অপরাধীরা কোনঠাসা হয়ে পড়েছে। অভিযানের ফলে অনেকে গ্রেফতার হয়ে কারাগারে রয়েছে। পুলিশের তৎপরতার জন্যই অপরাধীরা নিয়ন্ত্রণে ও দমনে রয়েছে।
ডিএমপি কমিশনার বলেন, ঈদকে আনন্দময় ও উৎসবমুখর করতে রাজধানী জুড়ে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। ঈদকে সামনে রেখে এখন পর্যন্ত ছিনতাই, মলম পার্টি ও চাঁদাবাজির সুস্পষ্ট কোনও ঘটনা নেই বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ