Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রূপপুরের অনাকাক্সিক্ষত সংবাদ ভাল কাজকে ম্লান করে দেয়

ইফতার মাহফিলে গণপূর্ত মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:২৫ এএম

গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের সততা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।
গতকাল শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় গণপূর্ত অধিদপ্তরের সম্মেলনে কক্ষে গণপূর্ত অধিদপ্তর আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে মন্ত্রী এ আহ্বান জানান। মন্ত্রী বলেন, আমাদের কর্মকান্ডে, আচার-আচরণে, ভাষা ব্যবহারেসহ সকল কিছুতে সংযত ও সংযমী হতে হবে। আমরা যেনো অনৈতিকতা ও পাপাচারে নিজেদের জড়িয়ে না ফেলি। মানুষের জীবনে কল্যাণকর হলো নীতি-নৈতিকতা ও মূল্যবোধ উল্লেখ করে মন্ত্রী গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংশ্লিষ্ট সকলকে ইতিবাচক ইমেজ গঠনের অনুরোধ জানান।
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের একটি অনাকাঙিক্ষত সংবাদ আমাদের অনেক ভালো কাজকে মøান করে দেয় উল্লেখ করে মন্ত্রী বলেন, আমাদের ভাবমূর্তি যেনো নষ্ট না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। আপনাদের কৃতকর্মে আরো অধিক সচেতনতাবোধ, স্বচ্ছতা ও ন্যায়ানুগ অবস্থান থাকতে হবে।
গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আপনাদেরকে আরো সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। আপনারা অনেক মেধাবী ও যোগ্য। আপনারা কেনো কলঙ্কের বোঝা কাঁধে নেবেন। অতীতকে ভুলে গিয়ে সকল কাজে স্বচ্ছতা নিশ্চিত করবেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন, মানুষকে ভালোবাসবেন এবং উন্নয়নে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন।
দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাহাদাত হোসেন। বক্তব্য রাখেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আফজাল হোসেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর-সংস্থার কর্মকর্তারা এবং গণপূর্ত অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ