Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পঞ্চম ধাপের ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি আ’লীগের

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চলমান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পঞ্চম ধাপের ভোটগ্রহণ সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছে সরকারি দল আওয়ামী লীগ।
গতকাল (শনিবার) বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ দাবি করেন। এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ইউপি নির্বাচনে সহিংসতায় ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
মাহবুব-উল আলম হানিফ বলেন, পঞ্চম ধাপের বাংলাদেশের যে সকল ইউনিয়নে নির্বাচন হয়েছে তার ৩টি স্থানে বিক্ষিপ্ত সংঘর্ষ ঘটেছে। এটি ছাড়া সকল স্থানে নির্বাচন সুষ্ঠু হয়েছে।
তিনি বলেন, বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় স্থানীয় পর্যায়ের মেম্বর প্রার্থীরা নির্বাচনের মাঠে তাদের সামাজিক দ্বন্দ্বের বহিঃপ্রকাশ ঘটাচ্ছে নির্বাচনের মাঠে। তিনি আরও বলেন, পঞ্চম ধাপের নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর পদক্ষেপে এটি প্রমাণিত হয়েছে অবাধ একটি নির্বাচন করার জন্য সরকার ও নির্বাচন কমিশন বদ্ধপরিকর।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, ক্রীড়া সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পঞ্চম ধাপের ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি আ’লীগের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ