Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

জামালপুরের ইতিহাসে সর্ব বৃহৎ ইফতারে তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:০২ পিএম

জামালপুরের ঐতিহ্যবাহী লুইজ ভিলেজ রির্সোস সেন্টারে ২৪ শে মে অনুষ্ঠিত হলো জেলার ইতিহাসে এ যাবৎ কালের সর্ব বৃহৎ ইফতারী অনুষ্ঠান। জামালপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারন সম্পাদক লুৎফর রহমানের যৌথ উদ্দ্যোগে ঐ ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন জামালপুরের কৃতি সন্তান জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের নির্বাচিত এমপি তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জামালপুর সদর আসনের এমপি সিআইপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, এফবিসিআই এর সহ সভাপতি রেজাউল করিম রেজনু, জামালপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ জেলা ও উপজেলার আওয়ামী বিএনপির বিভিন্ন নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ। তিন শতাধিক এতিম অনাথ ও দুঃস্থসহ প্রায় দুই হাজার রোজাদারদের ঐ দিন ইফতারী করানো হয়। লুইজ ভিলেজের মনোরম পরিবেশে এমন ইফতার আয়োজন দেখে তথ্য প্রতিমন্ত্রী অবাক হয়ে বলেন, জামালপুরের প্রেসকাবের এ আয়োজন যেন যুগ যুগ ধরে অটুট থাকে। এ সময় জামালপুর প্রেস ক্লাবের নুরে আলম সিদ্দিকী, সাইদ শওকত জামান, আনিসুর রহমান লুলু, কাফি পারভেজ, আনোয়ার হোসেন, সরিষাবাড়ীর এম এ মান্নান, কবি সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর ও মমিনুল ইসলাম কিসমত সহ জেলার ৭টি উপজেলার শতাধিক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
ক্যাপশন-শুক্রবার জামালপুরের ইফতার মাহফিলে প্রধান অতিথি তথ্য প্রতিমুন্ত্রি ডাঃ মুরাদ হাসানকে ফুলের মালা দিয়ে বরন করে নিচ্ছেন প্রেসক্লাবের সদস্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর

১৬ এপ্রিল, ২০১৭

আরও
আরও পড়ুন