Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ঈশ্বরদীতে মাদক বিক্রেতাসহ দুজনের লাশ উদ্ধার

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১২:৩১ পিএম

ঈশ্বরদীতে শনিবার সকালে দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ঈশ্বরদীর গোকুলনগর থেকে আলতাব হোসেন (৪৫) ও চকনারিচা বাঘবাড়িয়া এলাকা থেকে সাকিব হোসেনের (২০) লাশ উদ্ধার করা হয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের ওসি বাহাউদ্দিন ফারুকী এই খবর নিশ্চিত করে জানান, নিহত আলতাব হোসেন মাদক ব্যবসায়ী ছিলেন। অভ্যন্তরীণ কোনো ঘটনায় তিনি খুন হতে পারেন। অপর নিহত সাকিব নানার বাড়িতে এসেছিলেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

স্থানীয়দের সূত্রে জানা যায়, ঈশ্বরদীর গোকুলনগর গ্রামের ডাব্লিউ নামের এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির ভেতর থেকে আলতাব হোসেনের (৪৫) লাশ উদ্ধার করে পুলিশ। তিনি শহরের স্কুলপাড়া চারাবটতলা এলাকার আবেদ আলীর ছেলে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

অপরদিকে ঈশ্বরদীর চকনারিচা বাগবাড়িয়া গ্রামের শামসুলের বাড়ির পেছন থেকে সাকিবের (২০) লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। সে কীভাবে খুন হয়েছে তা এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন