Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় তিন সিএনজি যাত্রী নিহত, আহত তিন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৩:২৩ পিএম | আপডেট : ৩:৫৩ পিএম, ২৫ মে, ২০১৯

শনিবার ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ট্রাক চাপায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। এসময় সিএনজি আরো তিন যাত্রী গুরুতর আহত হয়। দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর ইউনিয়নের সাতবর্গ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও একই এলাকার মইজ উদ্দিনের ছেলে বিল্লাল উদ্দিন (৪০)। স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। গুরুতর আহত ৪জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শান্তা রায় চৌধুরী আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। আহত বাকী তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০) ও জুম্মান (২৮)। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ