Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

সমন্বয়হীনতার কারণে ই-টিকেটিং প্রার্থীদের ভোগান্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৪:১৭ পিএম

দক্ষতা, সক্ষমতা ও সমন্বয়হীনতার কারণে রেলের ই-টিকেটিং প্রার্থীরা ভোগান্তির শিকার হচ্ছেন বলে দাবি করেছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক এসোসিয়েশন। শনিবার (২৫ মে) সকাল ১১টায় সংগঠনটির সভাপতি মহিউদ্দিন আহমেদ ও সদস্য কাজী আমান উল্যাহ মাহফুজসহ কমলাপুর রেলস্টেশনে টিকিট প্রাপ্তিতে গ্রাহকদের ভোগান্তি পরিদর্শন করেন। তারা লাইনে দাঁড়নো টিকেট প্রত্যাশিদের কথা শুনে পরবর্তীতে অ্যাপ ভিত্তিক প্রতিষ্ঠান সিএনএস কর্মকর্তাদের সাথে কথা বলে স্টেশন ম্যানেজার আমিনুল হকের সাথেও কথা বলেন।

মহিউদ্দিন আহমেদ জানান এইবার ঈদ যাত্রায় ৫০ লাখ লোক ট্রেনে বাড়িতে যেতে চায়, তাতে প্রায় ৫০ হাজার লোক দৈনিক অনলাইনে টিকেট কাটতে গিয়ে বাধছে বিপত্তি। কারণ দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠানের দক্ষতা ও সক্ষমতার অভাব রয়েছে এক দিগে রেলওয়ের সার্ভার দুর্বলতা ও এনআইডি দিয়ে যাচাই করা ফলে নির্বাচন কমিশনের সাথে সমন্বয় না থাকার কারণেই টিকেট প্রাপ্তি বাধাগ্রস্ত হচ্ছে। তিনি এনআইডি বন্ধ রাখার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন