Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

চৌদ্দগ্রামে গুলি ভর্তি অস্ত্রসহ সন্ত্রাসী পিন্টু আটক

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৪:৪৬ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আকায়েত উল্যাহ পিন্টুকে(৩২) আটক করেছে পুলিশ। সে উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আবদুর রাজ্জাকের ছেলে। শনিবার সকালে তাকে নিজ ঘর থেকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন থানার কর্তব্যরত অফিসার এসআই মনিরুল ইসলাম। আটককৃত পিন্টুর বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, চৌদ্দগ্রাম থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্র-গুলি উদ্ধারসহ মূলতবী গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করাকালে পুলিশের এএসআই মিজানুর রহমান, পিএসআই মিলন মিয়া, এএসআই কৃষ্ণলাল রায়, আরিফুল মাওলা, সরোয়ার হোসাইন, সাইদুর রহমানের নেতৃত্বে একটি টিম শনিবার সকালে কুঞ্জশ্রীপুর গ্রামের পশ্চিম পাড়ার জাবেদ ভুঁইয়ার বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে বাড়ির পূর্ব পাশের ঘর থেকে আকায়েত উল্যাহ পিন্টুকে একটি সচল কালো রঙের রিভলবার ও চার রাউন্ড গুলিসহ আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত রয়েছে বলে এলাকাবাসী দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌদ্দগ্রাম


আরও
আরও পড়ুন