Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

বান্দরবান সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৫:২১ পিএম

বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর কমিশনার চথোয়াই মং মার্মার অর্ধগলিত লাশ পাওয়া গেছে। আজ শনিবার দুপুরে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জর্দান পাড়া এলাকার গহীন জঙ্গল থেকে অপহরণের ৩ দিন পর তার লাশ উদ্ধার করা n‡q‡Q।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ দুপুরে রাজবিলা ইউনিয়নের জর্দান পাড়া এলাকার গহীন জঙ্গলে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও আত্মীয় স্বজন ঘটনাস্থলে গিয়ে সনাক্ত করে এটি অপহৃত আওয়ামী লীগ নেতা চথোয়াই মং মার্মার লাশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান পুলিশ সুপার জাকির হোসেন ও সদর থানার অফিসার্স ইনচার্জ শহিদুল ইসলাম চৌধুরী জানান, অপহৃত চ থোয়াই মং মার্মার লাশ পাওয়া গেছে। জর্দান পাড়ার জঙ্গলে স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে যাই। সেখানে তার আত্মীয় স্বজন দলীয় নেতাকর্মীরাও ছিল। তারা সবাই লাশটি দেখে চিনতে পেরেছে।

উল্লেখ্য, গত বুধবার রাত ৯টার সময় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক পৌর কমিশনার চ থোয়াই মং মার্মাকে তার খামার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এর প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায় আওয়ামী লীগ জনসংহতি সমিতি জেএসএস কে দায়ি করে। এর আগে গত ১৭ই মে কুহালং ইউনিয়নে আওয়ামী লীগের আরেক কর্মীকে হত্যা করে সন্ত্রাসীরা।

এর আগে গত ৯ই মে ওই এলাকায় সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এর দু’দিন আগে গত ৭ই মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এছাড়া অপহরণ করা হয় পুরাধন তংচঙ্গা নামের অপর এক কর্মীকে। এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ