Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইনজুরি পিছু ছাড়ছেই না ইংল্যান্ডের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৮:৩০ পিএম

ইনজুরি যেন ইংল্যান্ড শিবিরের পিছুই ছাড়ছে না। অস্ট্রেলিয়ার সাথে প্রথম প্রস্তুতি ম্যাচে দুই পেসার জোফরা আর্চার ও মার্ক উড এবং অলরাউন্ডার লিয়াম ডসন ইনজুরির শিকার হয়েছেন।

শুক্রবার অনুশীলনের সময় আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়েন অধিনায়ক ইয়ন মরগান। তাই তো অস্ট্রেলিয়ার বিপক্ষে গতকালের ম্যাচে নেই নিয়মিত অধিনায়ক। আর সেই প্রস্তুতি ম্যাচেই ইনজুরির শিকার এই দুই পেসার। তার আগে ১টি করে উইকেট নেন দু’জনেই।

নিজের চতুর্থ ওভারে বল করার সময় পায়ে টান অনুভব করেন ইংলিশ পেসার উড। অস্বস্তি বোধ করার সাথে সাথেই তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। আর তার বদলি হিসেবে মাঠে নামানো হয় আর এক পেসার জোফরা আর্চারকে।

তবে আর্চারও বেশিক্ষণ টিকতে পারেনি মাঠে। মাত্র কয়েক বল ফিল্ডিং করার পর সেও অস্বস্তি বোধ করতে শুরু করে। আর তাই তো পূর্ব সতর্কতার জন্য তাকেও মাঠ থেকে তুলে নেন ইংলিশ সহকারী কোচ পল কলিংউড।

একই ম্যাচে একটু পরে আঙুল ফাঁটিয়ে মাঠ ছাড়তে হয় শেষ সময়ে বিশ্বকাপ দলে ঠাঁই পাওয়া লিয়াম ডসনকেও। হাতের আঙুল বল লেগে ফেটে রক্ত ঝরতে দেখা যায় ডানহাতি এই অলরাউন্ডারের।

ইংলিশ এই তিনজনের ইনজুরি কতটা গুরুত্বর সে সম্পর্কে এখনো কোন তথ্য জানায়নি ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট


আরও
আরও পড়ুন