Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

নরেন্দ্র মোদীর কাছে মেয়ের নিরাপত্তা চেয়েছেন অনুরাগ কাশ্যপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ৯:৩৫ পিএম

লোকসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভের পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাচ্ছেন দেশটির সাধারণ মানুষেরা। এই তালিকায় আছেন মুম্বাই চলচ্চিত্র তারকারাও। তবে মোদীকে শুভেচ্ছা জানানোর সঙ্গে বলিউড পরিচালক-অভিনেতা অনুরাগ কাশ্যপ ভিন্ন ধরনের বার্তা দিয়েছেন।
যদিও অনুরাগ কাশ্যপ মোদী বিরোধী বলেই জানেন সকলে। তবে জল লাভের পর নরেন্দ্র মোদীকে টুইট করে অভিনন্দন জানিয়েছেন এই পরিচালক-অভিনেতা। সঙ্গে মোদীকে একটি প্রশ্নও ছুড়ে দিয়েছেন। তিনি একটি স্ক্রিনশট সামনে এনে অভিযোগ করেন , বিজেপির এক কর্মী অনুরাগের মেয়েকে হুমকি দিয়ে বলেছেন, অনুরাগ যদি মোদী বিরোধিতা বন্ধ না করেন, তাহলে অনুরাগ কন্যাকে ধর্ষণ করা হবে।
এ হুমকিতে বলিউডের এই পরিচালক বেশ চিন্তিত হয়ে পড়েন। তিনি প্রধানমন্ত্রীর কাছে মেয়ের নিরাপত্তার বিষয়ে জানতে চেয়েছেন। অনুরাগ প্রশ্নের ছলে জানতে চান, এই ঘটনার কোনও বিহিত হতে পারে কী না! যদিও বিষয়টি সম্পর্কে বিজেপির দাবি, গোটা পোস্টের স্ক্রিনশটই ফটোশপ করেছেন অনুরাগ। তবে অনুরাগের পোস্ট-এ এখনও পর্যন্ত কোনও উত্তর আসেনি মোদীর কাছ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ জুন, ২০১৯
১৪ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন