Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মুক্তির প্রথম দিনে ‘পিএম নরেন্দ্র মোদী’র আয় ২.৮৮ কোটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১০:০০ পিএম

কঠিন সংগ্রামের মধ্য দিয়ে চা বিক্রেতা থেকে নরেন্দ্র মোদীর পৃথিবীর বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতের প্রধানমন্ত্রী হয়ে ওঠার বিস্ময়কর গল্পে নির্মিত হয়েয়ে সিনেমা। ইতোমধ্যোই সিনেমাটি সম্পর্কে কারো অজানা নয়। নরেন্দ্র মোদীর জীবনীভিত্তিক সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’ আরো আগেই মুক্তির কথা ছিল। কিন্তু নির্বাচনের কারণে নানা জটিলতায় সিনেমাটির মুক্তি দফায় দফায় পিছিয়ে যায়। অবশেষে গতকাল শুক্রবার (২৪ মে) মুক্তি পেয়েছে ছবিটি।
ছবিতে নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। তবে বক্স অফিসে ভালো আয় করতে পারেনি ‘পিএম নরেন্দ্র মোদি’। মুক্তির দিন বক্স অফিসে এ ছবির সংগ্রহ মাত্র দুই কোটি ৮৮ লাখ রুপি।
এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করে চিত্রসমালোচকদের তোপের মুখে পড়েছেন বিবেক ওবেরয়। সিনেমাটিতে অভিনয় নিয়ে জোর নেতিবাচক আলোচনা হচ্ছে বিবেককে নিয়ে। তবে বাণিজ্য সংশ্লিষ্টদের আশা, সপ্তাহান্তে বক্স অফিসে বড়সড় সংগ্রহ করবে ‘পিএম নরেন্দ্র মোদি’।
এদিকে ছবিটিতে অভিনয় করে মৃত্যুর হুমকি পেয়েছেন বিবেক ওবেরয়। গত ২২ মে বিবেককে খুনের হুমকি দিয়েছে মাওবাদীরা। এমনটাই জানিয়েছে ভারতের বিভিন্ন সংবাদসংস্থা জানিয়েছে। হুমকির পর মৃত্যুর আতঙ্কে ভুগছেন বিবেক। তাই অভিনেতার জন্য ২৪ ঘণ্টার পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করেছে প্রশাসন। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ