Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

চকরিয়ায় ছুরিকাঘাতে ছাত্র নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১১:১২ এএম

আনাস ইব্রাহিম (১৭) নামে এক শিক্ষার্থী শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে।

এ সময় ছুরিকাঘাতে আনাস ইব্রাহিমের মৃত্যু হয় এবং আব্দুল্লাহ নামে একজন আহত হয়। ছুরিকাঘাতে নিহত আনাস ইব্রাহিম চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মৌলভী নেসার আহামদের ছেলে।

তিনি চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পাস করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় চকরিয়া পৌর সদরে ঈদের কেনাকাটা করতে আসেন আনাস ইব্রাহিম। কেনাকাটা করে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরতে সুপার মার্কেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় ৫-৬ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে আনাসকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আনাসকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। পরে চট্টগ্রামে নেয়ার পথে চুনতি এলাকায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো হাবিবুর রহমান জানান, এ ঘটনায় সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ