Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

মতলবে ২ মাদক ব্যবসায়ীসহ তিন জন আটক

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১:২৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ৮৫পিস ইয়াবাসহ দুই জন ও ১ জন ওয়ারেন্টের আসামীকে আটক করা হয়েছে। শনিবার ও রোববার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়
থানা সূত্রে জানা যায় ২৫ মে রাত আনুমানিক ০১৩০ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাহিদ হোসেনের নেতৃত্বে এএসআই আনিসুর রহমান ও এএসআই কাজী হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাড়িকান্দি গ্রামে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ আমির হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী স্বপন(৩৬)'কে আটক করে। আটক স্বপন ২০১৮ সনের জানুয়ারী মাসে সরকারপাড়া থেকে ২০ পিস ইয়াবা উদ্ধারের ঘটণায় তার বিরুদ্ধে দায়েরকৃত মতলব উত্তর থানার মামলা নং-১৫(০১)১৮, ধারা-১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক)/২৫ বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।
এদিকে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এএসআই কাওসার হামিদ, এএসআই আবুল কালাম ও এএসআই সোহাগ মল্লিক ফোর্স সহ ২৫ মে' বিকেল আনুমানিক ০৬১৫ ঘটিকার দিকে গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশের বেঁড়িবাঁধের উপর অভিযান চালিয়ে মাদক ডিলার ও ৩টি মাদক মামলার আসামী মোহনপুর গ্রামে মৃত নুরুল ইসলামের ছেলে কামাল হোসেন(৪০)'কে ৭০ পিস ইয়াবা সহ আটক করে। তার বিরুদ্ধে থানায় একটি জিআর গ্রেপ্তারী পরোয়ানা পেন্ডিং ছিল। উক্ত ওয়ারেন্টের আসামী হিসাবে তাকে গ্রেপ্তার করা কালে দেহ তল্লাশীর সময় তার কাছ থেকে উল্লেখিত ৭০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রয়লদ্ধ নগদ ৭৮৮৫ টাকা পাওয়া যায়। আটক কামালের বিরুদ্ধে মাদক আইনে কুমিল্লা জেলার হোমনা থানার মামলা নং-৪(২)১৮, একই জেলার কোতয়ালী মডেল থানার মামলা নং-৪৬(১১)২০০৯, এবং ডিএমপি শাজাহানপুর থানার মামলা নং-৮(১০)১৫ বিচারাধীন রয়েছে।
এএসআই কাজী হাবিবুর রহমান ও এএসআই আনিসুর রহমানের নেতৃত্বে মতলব উত্তর থানা পুলিশের অপর একটি টিম মুক্তিরকান্দি গ্রামে ২৫'মে রাতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মাদক জিআর-৬১০/১২ মামলার পলাতক ওয়ারেন্টের আসামী সুমন দেবনাথ(৩০)'কে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। সে মুক্তিরকান্দি গ্রামের মৃত সুধাংশু দেবনাথের ছেলে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, মাদক উদ্ধারের দুটি ঘটণায় আটক দুই মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। মাদক নির্মূলে টিম মতলব উত্তর পুলিশ সর্বাত্মক অভিযান চালাচ্ছে। আমরা সফলতা পাচ্ছি। মাদকের ব্যাপারে জিরো টলারেন্স। এটি অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন