Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

পুরোনো ছবির গল্প কিনে প্রযোজনায় আসছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১:৪৩ পিএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, দীপিকা পাড়–কোন সহ অনেকেই এরইমধ্যে প্রযোজনায় নাম লিখিয়েছেন। এই তালিকায় নাম লেখাতে চলেছেন মুম্বাই চলচ্চিত্রের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। সম্প্রতি এ খবর বেশ ঘটা করেই প্রকাশ করেছেন তিনি। তবে কোন ছবি দিয়ে অভিনেত্রী প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন সেটা রেখেছিলেন গোপনেই। তবে খুব বেশি দেরি না করে ক্যাট সুন্দরী তার ভক্ত-দর্শকদের আবারো জানালেন নতুন খবর। আরো আগেই তিনি গল্প নির্বাচণ করেছেন। তবে সেটা শুটিংয়ের আগে জানাতে চাইছিলেন না। কিন্তু ভক্তদের আগ্রহ এবং ভালোবাসা দেখে তিনি সেটা চেপে রাখতে পারলেন না। জানিয়ে দিলেন ছবিটির খুটি নাটি বিষয়েও। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই নিজের প্রযোজিত ছবির শুটিং শুরু করবেন। কারণ এ বছর শেষ অবদি তিনি তার অন্যান্য ছবির কাজে ব্যস্ত থাকবেন। নায়িকা জানিয়েছেন, প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয়ও করবেন তিনি।
এদিকে ক্যাটরিনা জানিয়েছেন, পুরোনো একটি ছবির স্বত্ব কিনে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন এই অভিনেত্রী। ফ্রেঞ্চ ছবি ‘হি লভস মি হি লভস মি নট’ ছবিটি ক্যাট সুন্দরীর বেশ পছন্দ। আর তাইতো এরইমধ্যে ছবিটির স্বত্বও কিনে নিয়েছেন তিনি। এখন পরিচালক নির্বাচনের কাজ চলছে।
নিজের প্রযোজিত প্রথম ছবি নির্মাণে বেশ মনোযোগী হতে চান ক্যাটরিনা। সম্প্রতি এমনই এক বার্তা দিয়েছেন তিনি। ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘প্রথমবারের মতো ছবি প্রযোজনায় নামছি। তাই পুরো সময়টা নিজের ছবিতেই দিতে চাই। ভক্তরা আমার কাছে অনেক কিছুই আশা করেন। তাদেরকে নিরাস করার কোনো অধিকার আমার নেই। তাই অন্য প্রযোজকদের ছবির বাকি থাকা সব কাজ শেষ করে নিজের ছবিতে হাত দিতে চাই।’
ক্যাটরিনা আরো বলেন, ‘ফ্রেঞ্চ ছবির গল্পটা আমাদের অনেক ভালো লেগেছে। আমরা এই বিষয় নিয়ে কাজ করতে চলেছি। অনেকদিন আগের থেকেই এই বিষয়ের ওপর চর্চা চলছে। গল্পটা সত্যি খুব ভালো। যে কারণে প্রযোজক হিসেবে আমি নিজের নামটা আগেই জানিয়েছি। আমার মনে হয়েছে এই ছবিটির মাধ্যমেই আমার প্রযোজক হিসেবে হাজির হওয়া উচিত। আশা করছি, এই বছরের শেষের দিকেই ছবিটির শুটিং শুরু করতে পারবো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৩ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন