Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

কেউ আমাকে বলেনি আমি সুন্দরী-দিশা পাটনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ২:১৮ পিএম

২০১৬ থেকে একসঙ্গে থাকেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। যদিও তারা দু’জনই এখনো নিজেদের প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। তবে তাদের ভক্ত-দর্শকরা এ কথা বিশ্বাস করতে নারাজ। কারণ নানা সময় তাদের প্রেম নিয়ে বেশ চর্চা হয় বলিউডে।নানা স্থানে তাদের একসঙ্গে উপস্থিতি জল্পনার সৃষ্টি করলেও, বরাবরই এই সম্পর্ক অস্বীকার করে আসছেন তারা। সাংবাদিকদের মুখোমুখি হয়েও তারা জানান এখনও বন্ধুত্বই রয়েছে তাদের মধ্যে।
সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে দিশা জানান, ‘টাইগার আমার খুব ভালো বন্ধু। কারণ টাইগার ছাড়া বলিউডে আমার যে কোনো বন্ধু নেই সেটা সবারই জানা। আমরা দু’জনেই খুব পরিশ্রমী। শারীরিক ভাবেই মেহনত করি আমরা ও চরিত্রের জন্যও পরিশ্রম করতে হয় আমাদের। কিন্তু টাইগার আমার থেকেও বেশি পরিশ্রমী। আমাদের দু’জনের একটা লক্ষ্য আছে, জীবনে আরও বড় কিছু করতে চাই আমরা। মানসিক ভাবে আমি খুব ঠান্ডা মাথার মেয়ে হলেও টাইগার একটু মেজাজী। কিন্তু হাল ছাড়তে জানে না কখনও। ওর কাজ নিয়ে আমি খুব উৎসাহী থাকি। মজার ব্যপার হলো টাইগারের জন্যই আমার সঙ্গে কেউ প্রেম করতে চাই না।’
নায়িকার এমন বক্তব্যের পরও কি তার ভক্তদের বোঝার আর বাকি আছে? তারা কি শুধুই বন্ধু? নাকি তারকা এই জুটির মধ্যে অন্য কোনো সম্পর্ক আছে? সেটা দিশার এই সাক্ষাৎকারেই প্রকাশ পেয়েছে।
ওই সাক্ষাৎকারে হাসির ছলে দিশা বলেছেন, ‘সারা জীবনেও কোনও ছেলে সাহস করে আমার কাছে এসে বলেনি যে, আমি সুন্দরী। আমাকে তার খুব ভালো লাগে। কেউ আমার সঙ্গে প্রেমও করে না। কাউকে চেষ্টা করতেও দেখিনি।’
এদিকে সম্প্রতি দিশা শেষ করেছেন আলী আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমার কাজ। ছবিটিতে দিশার সহশিল্পী আছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। ‘ভারত’-এ দিশাকে দেখা যাবে একজন সার্কাসের টারপেজের চরিত্রে অভিনয় করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ