Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বালিয়াকান্দিতে অপহরণের ১ মাস পর স্কুল ছাত্রী উদ্ধার গ্রেফতার ১

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ২:৫৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের ১ মাস পর রবিবার সকালে জামালপুর ইউনিয়নের নটাপাড়া এলাকা থেকে অপহ্নিত স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ লম্পট আলামিন মোল্লা(২৫)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
অপহ্নত স্কুল ছাত্রীর পিতা জানান, ১০ম শ্রেণীতে পড়–য়া মেয়েকে গত ২৭শে এপ্রিল রাতে নিজ বাড়ীর রান্না ঘরের পিছন থেকে অপহরণ করে নিয়ে যায় উপজেলার সদর ইউনিয়নের দুনাইখালী গ্রামের দেলবর মোল্লার ছেলে লম্পট আলামিনসহ তার সহযোগীরা এ বিষয়ে বাদি হয়ে রাজবাড়ী আদালতে একটি মামলা দায়ের করলে মামলাটি আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বালিয়াকান্দি থানাকে নিদের্শ প্রদান করলে থানায় মামলাটি রেকর্ড হয়।
থানার পুলিশ পরিদর্শক ওসি(তদন্ত) ওবায়েদুল হক জানান, স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় থানায় ১৬ নং মামলা দায়ের করা হয়েছে। যাহার ধারা ৭/৩০/২০০ সনের নারী শিশু নির্যাতন আইনসংশোধণী ২০০৩,এই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই অংকুর ভট্টাচার্য্যসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে গতকাল রবিবার সকালে জামালপুর ইউনিয়নের নটাপাড়া এলাকা থেকে অপহ্নিত স্কুল ছাত্রী উদ্ধার করাসহ আসামী আলামিনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ