Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ভোটে জিতে বিয়ে করছেন নুসরাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৩:৩৪ পিএম

বিপুল ভোটে লোকসভা নির্বাচনে জয়লাভ করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে জয়ের রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে তিনি নাকি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন!

নুসরাতের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আগামী জুন মাসের মাঝামাঝি বিয়ে করবেন নুসরাত। পাত্র কলকাতার খ্যাতনামা শিল্পপতি নিখিল জৈন।

নিখিল কলকাতার এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর কোর্স করেন। কর্মসূত্রেই নুসরাতের সঙ্গে পরিচয় হয় কলকাতার প্রতিষ্ঠিত এ ব্যবসায়ীর।

ঘনিষ্ঠ সূত্রটির দাবি, নিখিল-নুসরাতের বিয়ের অনুষ্ঠান তুরস্কের ইস্তানবুলে হবে। এরই মধ্যে ১৯-২১ জুন পর্যন্ত এই তিন দিনের জন্য ইস্তানবুলের একটি পাঁচতারকা হোটেল বুক করা হয়েছে। তাই ওই তিন দিনের যেকোনো দিন তাদের বিয়ে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, গত দুই মাস ভোটের কারণে ব্যস্ত সময় কাটিয়েছেন নুসরাত। তাই বিয়ে নিয়ে আলোচনার সময়ই পাননি। ভোটের ঝামেলা শেষ হতেই কলকাতার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে তার বিয়ে নিয়ে চলছে চূড়ান্ত ব্যস্ততা।

অবশ্য বিয়ে নিয়ে এখনও কোনো মন্তব্য করতে রাজি হননি নুসরাত।

প্রসঙ্গত লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জয়লাভ করেন অভিনেত্রী নুসরাত। তিন লাখ ৫০ হাজার ৩৬৯ ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সায়ন্তন বসুকে পরাজিত করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ