Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারের গোপালদীতে প্রিপেইড মিটার স্থানের প্রতিবাদে বিদ্যুৎ অফিস ঘেরাও

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৪:৫১ পিএম

আড়াইহাজার উপজেলার গোপালদীতে প্রিপেইড মিটার স্থাপনের প্রতিবাদে বিদ্যুৎ অফিস ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল রোববার দুপুরে গোপালদী পল্লী বিদ্যুত অফিসের সামনে এই ঘটনা ঘটে। 


প্রত্যক্ষদর্শীরা জানান, বেশ কিছু দিন ধরে গোপালদী অফিসের আওতাধীন এলাকায় প্রিপেইড মিটার স্থাপনের কাজ চলছিল। রোববার দুপুর ১২টার দিকে হঠাৎ রামচন্দ্রদী গ্রামের ২/৩শ নারী পুরুষ জড়ো হয়ে বিক্ষোভ করে গোপালদী অফিস ঘেরাও করে। এক পর্যায়ে বিক্ষুন্ধ গ্রাহকরা গোপালদী-রামচন্দ্রদী সড়কে আগুন দিয়ে রাস্তা বন্ধ করে দেয়। ফলে ১ঘন্টা ওই রাস্তা বন্ধ থাকে। খবর পেয়ে থানা থেকে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে গ্রাহকদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

গোপালদী পল্লী বিদ্যুতের ডিজি এম মো: শাহাদৎ হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, প্রিপেইড মিটার লাগানোর প্রতিবাদে গ্রাহকরা অফিসে এসে বিক্ষোভ করে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ