Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

সালথায় মন্দিরের মূর্তি ভাংচুর, থানায় মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৬:৩৯ পিএম

ফরিদপুরের সালথায় দূর্গা মন্দিরের মূর্তি ও কালী মন্দিরের বিদ্যুতের বোর্ড ভাংচুর করেছে এক লোক। রবিবার সকাল আনুমানিক ১১ টার দিকে উপজেলার সালথা সাহাপাড়া সার্বজনীন দূর্গা মন্দির ও কালী মন্দিরে এ ঘটনা ঘটে। এঘটনায় একজনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে।
সাহাপাড়া সার্বজনীন দূর্গা মন্দির কমিটি জানিয়েছেন, রবিবার সকাল আনুমানিক ১১ টার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর ইউনিয়নের রব তালুকদারের ছেলে মাসুদ তালুকদার সালথা সাহাপাড়া সার্বজনীন দূর্গা মন্দিরের স্বরসতী মূর্তি ও কালী মন্দিরের বিদ্যুতের বোর্ড ভাংচুর করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। ঘটনাটি পুলিশকে জানানো হয়। ঘটনার পর পরই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সিনিয়র সহকারী পুলিশ সুপার এফএম মহিউদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান ঘটনাস্থল পরিদর্শণ করেন। এঘটনায় সাহাপাড়া সার্বজনীন দূগা মন্দির কমিটির সাধারণ সম্পাদক পল্লব সাহা বাদী হয়ে মাসুদ তালুকদারকে আসামী করে সালথা থানায় একটি মামলা দায়ের করেছেন।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, মন্দিরের মূর্তি ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙচুর


আরও
আরও পড়ুন