Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিয়ে না করার কারণ জানিয়েছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৭:৩৩ পিএম

প্রায় তিন দশক হিন্দি চলচ্চিত্র অঙ্গন শাসন করছেন সুপারস্টার সালমান খান। জনপ্রিয়তা একটুও কমেনি; বরং বেড়েই চলেছে। তার সিনেমা মানেই বক্স অফিস হিট। বলিউডের অন্যতম ব্যবসাসফল অভিনেতা তিনি। বিশ্বজুড়ে অগণিত ভক্ত ও অনুরাগী সালমানের। খ্যাতির শীর্ষে অবস্থান করা এই মহাতারকা এখনও বিয়ে করেননি। তাকে বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচেলার বলা হয়। বিয়ে নিয়ে সুপারস্টারের কোনো মাথা ব্যথা না থাকলেও তার ভক্ত-দর্শকদের কিন্তু রয়েছে বেশ মাথা ব্যথা। আর তাইতো সুলতানের বিয়ের খুটি নাটি জানতে মুখিয়ে থাকেন সকলে।
আর ভাইজানও কম জানেন না। নানা সময় প্রেম-বিয়ে বিষয়ে নানা ধরণের মন্তব্য করে ভক্তদের চুলকানির মাত্রা আরো বহুগুণে বাড়িয়ে দেন। যেমন কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে বলেছেন তিনি বাবা হতে চান। তবে বাচ্চার মাকে চান না। এর মানে তিনি ক্রিতিম উপায়ে বাবা হওয়ার কথা জানিয়েছেন। তার এমন মন্তব্যে আবারো কৌতুহল সৃষ্টি হয়েছে দর্শকদের মনে। নানা প্রশ্নের জন্ম হচ্ছে ভক্তদের গ্যালারীতে। এরইমাধ্যে সালমান আরো এক বিস্ফোরক মন্তব্য করেছেন। বিয়ে এবং প্রেম নিয়ে সরাসরি কথা বলেছেন এই সুপারস্টার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, কোনো দিনই নাকি তাকে কোনো মেয়ে আজ পর্যন্ত প্রেমের প্রস্তাব দেননি। যদিও এ বিষয়টি মানতে নারাজ সালমানের ভক্তরা।
এদিকে বিষয়টি নিয়ে সালমান আরো জানিয়েছেন, ‘কোনও মেয়ে আমাকে বিয়ের প্রস্তাব দেননি। কারণ আমিও হয়তো কোনও মেয়ের জন্য সময় দিতাম না। ক্যান্ডেল লাইটে ডিনার করতেও জেতাম না। আর যেখানে ক্যান্ডেল লাইট ডিনার হয়, সেখানেই তো প্রেম এবং বিয়ের প্রস্তাব আদান-প্রদাণ হয়। আসল কারণ আরো আছে, মূলত মোমবাতি জ্বালিয়ে আমি খেতে পারি না। খাবার দেখাই যায় না। আর সে কারণেই হয়তো কোনো দিন এমন কোনো রেস্টুরেন্টে যাওয়া হয়নি কোনো মেয়ের সঙ্গে। আর তাই প্রেম এবং বিয়ে কোনোটাই হয়নি এখনও। হ্যাঁ, এটা ঠিক আমার খুব খারাপ লাগে, কেউ আমাকে প্রপোজ করল না, কেউ আমাকে পছন্দও করল না।’
সালমান খান এখন ব্যস্ত তার অভিনীত আসন্ন ছবি ‘ভারত’-এর প্রচারণায়। এই ছবিটির প্রচারণায় গিয়েই বিয়ে এবং প্রেম নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় সালমানকে। যেকোনও সাক্ষাৎকারে তার বিয়ের প্রসঙ্গ উঠতেই নানা ধরনের উত্তরও দেন তিনি।
এদিকে ‘ভারত’ ছাড়াও সালমান এখন একাধিক ছবির কাজে ব্যস্ত। এ বছর শেষের দিকে তার অভিনীত ‘দাবাং-৩’ মুক্তির কথা রয়েছে। এছাড়াও সঞ্জয় লীলা বনশালির সঙ্গে তার আগামী সিনেমা ‘ইনসাল্লাহ’ মুক্তি পাবে আগামী বছরের ঈদে। সিনেমাতে সালমানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে।



 

Show all comments
  • Ruhul Amin ২৬ মে, ২০১৯, ৯:২৩ পিএম says : 0
    Fine
    Total Reply(0) Reply
  • Bellal hosen bellal ২৬ মে, ২০১৯, ৯:৩৪ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ জুন, ২০১৯
১৪ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন