Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৭:৫৬ পিএম

বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে কার্ডিফের সোফিয়া গার্ডেনে আজ বিকাল সাড়ে তিনটায় মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশ ও পাকিস্তানের। কিন্তু বৃষ্টির বাধায় টসই হতে পারেনি। অবস্থা প্রতিকূল দেখে ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করেন আম্পায়ার।

এই মাঠেই ২০০৫ সালে মোহাম্মাদ আশরাফুলের বীরত্বে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল বাংলাদেশ। এই মাঠেই ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ গড়েছিলেন ম্যাচজয়ী সেই অবিস্মরণীয় জুটি।

টানা এগারো ম্যাচ হেরে বিধ্বস্ত পাকিস্তানের শেষ প্রস্ততি ম্যাচ এটি। প্রথম প্রস্ততি ম্যাচে তারা আফগানিস্তানের কাছে ৩ উইকেটে হেরেছিল। বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ আগামী মঙ্গলবার ভারতের বিপক্ষে একই মাঠে।

দিনের আরেক প্রস্তুতি ম্যাচেও ছিল বৃষ্টির হানা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস হেরে ব্যাটে নামা দক্ষিণ আফ্রিকার নবম ইনিংসে হানা দেয় বৃষ্টি। খানিক বাদে ম্যাচ শুরু হয়ে এক ওভার শেষ না হতেই আবারও বৃষ্টির হানা। এই রিপোর্ট লেখা পর্যন্ত ম্যাচ বন্ধ ছিল। প্রোটিয়াদের সংগ্রহ তখন ৯.৩ ওভারে বিনা উইকেটে ৬০ রান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ