Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

পীরগাছায় ইভটিজিং ও মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ২ যুবকের সাজা

পীরগাছা (রংপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৮:১৬ পিএম

রংপুরের পীরগাছায় ইভটিজিং এর দায়ে এক যুবকের তিন মাস ও মাদকসেবীকে দেড় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
পীরগাছা থানা পুলিশ ও ভ্রম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার পীরগাছা সদর ইউনিয়নের শুকানপুকুর গ্রামের মৃত মোবাশে^র মিয়ার ছেলে বাদশা মিয়া(২৮) একই গ্রামের ষষ্ঠ শ্রেণিতে পড়–য়া এক ছাত্রীকে ইভটিজিং করে আসছিল। রবিবার বিকালে আবারো ওই ছাত্রীকে ইভটিজিং করার সময় এলাকাবাসী বাদশা মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে সন্ধ্যায় পীরগাছা থানা পুলিশ বাদশা মিয়াকে ভ্রাম্যমাণ আদালতের সামনে উপস্থাপন করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধান তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। একই সময়ে ভ্রাম্যমাণ আদালত উপজেলার কান্দি ইউনিয়নের দাদন গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে কাজিমুদ্দিকে(৩০) মাদক সেবনের দায়ে দেড় মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করে।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, বাদশাকে ইভটিজিং এর অভিযোগে তিন মাস ও মাদক সেবনের অভিযোগে কাজিমুদ্দিকে দেড় মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন