Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

স্বেচ্ছাসেবকরাই সত্যিকারের বাংলাদেশ গড়বে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৯:৫১ পিএম

দেশ, সমাজ ও মানুষের সেবায় কাজ করে যাওয়া একঝাঁক তরুণ স্বেচ্ছাসেবকদের নিয়ে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান আয়োজন করেছে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ। রোববার (২৬ মে) গ্রিন রোডের একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতারে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইনভেরমান্টাল সাইন্স’র বিভাগীয় প্রধান ড. মন্জুরুল হাসান, বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের সচিব, ডাঃ মোঃ জাহিদুর রহমান, বিএমএ’র কার্যনির্বাহী সদস্য ডাঃ মোঃ হাসানুর রহমান, বিদ্যুত উন্নয়ন বোর্ডের সচিব জাহাঙ্গীর আলম মানিক, আইএইচটির সহকারী অধ্যাপক ডাঃ এহসানুল হক নবী, জাতীয় ভলিবল টিমের সাবেক অধিনায়ক আল জাবির, সিআরপির সাবেক অধিনায়ক মোঃ ইদ্রিস আলী, ব্যান্ড কুড়েঘর পরিবার, সঙ্গীত শিল্পী কামরুজ্জমান রাব্বি, ট্রাভেলস অব বাংলাদেশের চেয়ারম্যান ডাঃ সাকিয়া হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও চেয়ারম্যান মোঃ ইমরুল কায়েস।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি বলেন, স্বেচ্ছাসেবকদের প্রচেষ্টায় বাংলাদেশে একদিন বঙ্গবন্ধুর সত্যিকারের সোনার বাংলা হবে। অনুষ্ঠানে ফাউন্ডেশনের গভর্নিং বডির সদস্য ও বিভিন্ন জেলার স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ