Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

ক্যাপিটেক পপুলার লাইফ ইউনিট ফান্ডের ট্রাস্টডিড স্বাক্ষরিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৯:৫৩ পিএম

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এবং পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের নতুন বে-মেয়াদী মিউচ্যুয়াল ফান্ড ‘ক্যাপিটেক পপুলার লাইফ ইউনিট ফান্ড’-এর ট্রাস্টডিড স্বাক্ষরিত হয়েছে।

রোববার (২৬ মে) বিডিবিএল ভবনের আইসিবি কার্যালয়ে স্বাক্ষরিত চুক্তির আওতাধীন ফান্ডের সম্পদ ব্যবস্থাপক হিসেবে কাজ করছে ক্যাপিটেক এ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড। অনুষ্ঠানে আইসিবির ব্যবস্থাপনা পরিচালক কাজী ছানাউল হক, জেনারেল ম্যানেজার দীপিকা ভট্টাচ্যার্য, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমজাদ হোসেন কিবরিয়া, পপুলার লাইফ ইন্সুরেন্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সইিও বিএম ইউসুফ আলী, বিশিষ্ট ব্যবসায়ী এবং ক্যাপিটেক এ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান হাসান রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন নির্বাহী পরিচালক ম. মাহফুজুর রহমান, হেড অব অপারেশন প্রসেনজিৎ সাহা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। ফান্ডটির স্পন্সর হিসেবে থাকছে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এবং ট্রাস্টি হিসেবে থাকছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ