Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বগুড়ায় ঢাবি ভিপি নূরের ওপর ছাত্রলীগের হামলা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

বগুড়ায় ইফতার মাহফিলে যোগ দিতে এসে ছাত্রলীগের হামলার শিকার ডাকসু ভিপি নুরুল হক নুরু। গতকাল রোববার সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ বগুড়া শাখার আয়োজিত এক ইফতার মাহফিলে যোগ দিতে আসলে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নেতৃত্বে একটি গ্রুপ তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর জখম হয়েছেন বলে জানা গেছে।
সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তারেক রহমান হামলার বর্ণনা দিয়ে ইনকিলাবকে বলেন, তাদের সংগঠনের বগুড়া শাখা বগুড়ার পৌর পার্কের সরকারী গ্রন্থাগারের মিলনায়তনে একটি আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। ওই আলোচনায় যোগ দিতে মাইক্রোবাস যোগে কেন্দ্রীয় নেতাদের নিয়ে তিনি বিকেলে আলোচনাস্থলে পৌঁছুলে সেখানে আগে থেকেই অবস্থানকারী ছাত্রলীগের একদল কর্মী তাদের জেলা শাখার সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নেতৃত্বে হামলা করে। হামলায় পায়ে ও ঘাড়ে মারাত্মকভাবে আহত হন ডাকসু ভিপি নুর, রাতুল, আপন, ফারুক ও তার কয়েকজন সফরসঙ্গী। আহতদের মধ্যে নুরের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানা গেছে। অবস্থা বেগতিক দেখে তাদেরকে বহনকারী মাইক্রোবাস নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়েই হাসপাতাল কর্তৃপক্ষ নিরাপত্তা জনিত কারণ দেখিয়ে তাদেরকে হাসপাতাল ত্যাগ করার অনুরোধ করে। ফলে সেখান থেকে বেরিয়ে তারা শেরপুর উপজেলায় একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে ঢাকার দিকে রওয়ানা দেন।
তবে এই হামলার সঙ্গে সরাসরি নিজের সরাসরি সম্পৃক্ততা অস্বীকার করে ছাত্রলীগ সভাপতি তিতাস বলেন, ডাকসু ভিপি নুর বগুড়ায় শিবির কর্মীদের নিয়ে সভা করতে এসেছিল তাই তাকে বাধা দেওয়া হয়েছে এর বেশি কিছু হয়নি। অনুষ্ঠানের স্থানীয় আয়োজক রাকিবুর রহমান রাকিব বলেন, নুরের ওপর হামলায় তাদের পুরো আয়োজন পন্ড হয়ে যায়।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৭ মে, ২০১৯, ৩:২২ এএম says : 0
    এই ছাত্রলীগ নামের বাংলাদেশের .......... .........দেরকে বাংলাদেশের জনগণ এখনই প্রতিহত করুন। প্রতিহত করুন ভোট চুন্নি জাতীয় বেঈমান সকল ভারতীয় দালালদেরকে। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ