Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

সরকার বাধা না দিলে খালেদা জিয়া ৪ দিনে মুক্তি পেতেন----ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১:০০ এএম

সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার যদি বাধা না দিতো তাহলে খালেদা জিয়া ৪ দিনে মুক্তি পেতেন। তিনি বলেন, খালেদা জিয়াকে বানোয়াট ও মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে। 

নানাভাবে তার জামিন বাধাগ্রস্ত করা হচ্ছে। এখানে আইনি বিষয় নেই, রাজনৈতিক কারণে তার মুক্তি হচ্ছে না। গতকাল (রোববার) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ গায়ের জোরে ক্ষমতায় এসেছিল। গায়ের জোরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রেখেছে। দেশনেত্রী খালেদা জিয়াকে বানোয়াট ও মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে। এখন নানাভাবে তার জামিন বাধাগ্রস্থ করা হচ্ছে। খালেদা জিয়ার মুক্তি যে আইনি বিষয় নয় সেটা লন্ডনে প্রধানমন্ত্রীর বক্তব্যেই প্রমাণিত হয়েছে।
ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিত আঞ্জুর সভাপতিত্বে ইফতার মাহফিলে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, অ্যাডভোকেট আহমেদ আজম খান, বেগম সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন